অর্পিত

হঠাৎই সুমনের জীবনে উদয় হয়েছে অদ্ভূত মায়াবী এই মেয়েটি। নিতান্ত বাধ্য হয়ে গভীর রাতে মেয়েটিকে সঙ্গ দিতে গিয়ে এ কি বিপত্তিতে জড়ালো সে? যেসব বিষয়কে আজীবন সে কল্পকাহিনী ও গাঁজাখুরি কথা বলে জেনে এসেছে, সেসব কাহিনী যে বাস্তবেই ঘটে এ জেনে বেশ অবাক হলো সে। কিছুটা ভয়ও পেল কারণ এর সঙ্গে বেশ ভালোভাবেই জড়িয়ে গেছে সে। তবে পরবর্তী পদক্ষেপটা নেয়া তার নিজস্ব সিদ্ধান্ত। এই পদক্ষেপে তার জীবন বিপন্ন হতে পারে।

কিন্তু যখনই নিজের জীবনের ভয় করে ফিরে আসতে চাইলো সুমন, তখনই সে অনুভব করলো নকশী নামের বিপদগ্রস্থ মেয়েটির জন্য তার ভালোবাসা। এবার সে স্বেচ্ছায় ঝাপিয়ে পড়লো অশুভের হাত থেকে নিজের ভালোবাসাকে বাঁচাতে। শেষ পর্যন্ত কে হারবে? ভালোবাসা? অশুভ শক্তি? নাকি সুমন নিজেই?

অর্পিত গল্প পড়লেই জানতে পারবেন এই যুগলের পরিণতি সম্পর্কে।

গল্পের ধরণঃ হরর
দৈর্ঘ্যঃ ৩০ পৃষ্ঠা
প্রথম প্রকাশঃ
সেপ্টেম্বর ২০০৮
প্লটঃ
স্বরচিত

গল্পটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

5 responses

  1. Pingback: Did You Ever Want to be a Fiction Writer | AIS Journal

  2. আপনাকে প্রথমেই ধন্যবাদ চমৎকার এই সাইটটির জন্য। আরেকটা বিষয় লক্ষ করলাম আপনি কোন বিজ্ঞাপন ব্যবহার করছেন না। এটা অবশ্যই আপনার ব্যাক্তিগত ব্যাপার। তার পরও আপনি চাইলে আপনার সাইটে কিছু বিজ্ঞাপন দিতে পারেন। আমরা একটি অনলাইন এড নেটওয়ার্ক চালাচ্ছি। আপনি চাইলে আমাদের পাবলিশার সাইন আপ করে আমাদের বিজ্ঞাপন শেয়ার করে কিছুটা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আমরা আপনাকে সর্বাত্মক সহযোগীতা করতে প্রস্তুত। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন http://www.mccbdl.com সাইটে অথবা আমাদের ফোন করতে পারেন – +88 01859 88 49 12, ধন্যবাদ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s