জ্যোতির্বিদ কর্তৃক আম্মু জানিয়া আসিল, আমি নাকি প্রেমিক পুরুষ!

gemini মিথুন রাশি

সকালে আম্মু একটা কাজে এক জায়গায় গিয়েছিল। কোথায় গিয়েছিল সেটা না-ই বললাম। তো সেখানে নাকি হঠাৎই কোন এক নামকরা জ্যোতির্বিদও এসে উপস্থিত হয়েছে। ফাও পেয়ে আম্মুর সঙ্গের অন্যান্য মহিলারা নাকি তাকে জেঁকে ধরেছিল রাশিফল দেখে দিতে। আম্মুরও শখ জাগলো আমাদের তিন ভাই-বোনের রাশিফল জানার। তাই তিনিও লাইন দিয়ে বসে গেলেন।

জুনের পাঁচ হচ্ছে আমার বার্থডে। সেই হিসেবে আমার রাশি হচ্ছে মিথুন। জ্যোতির্বিদ সাহেব নাকি আম্মুকে আমার রাশি দেখে বললেন, আমি হচ্ছি প্রেমিক পুরুষ। আজকে রাতে আমি ঘরে ফেরার পর আম্মুর নিজ জবান সূত্রে আমি এই তথ্য জানলাম। 😐

আম্মু কথাটা বলার পরে হাসবো, কানবো নাকি হাত নেড়ে ধুর বলবো খুঁজে পাচ্ছিলাম না। এই কথা সত্যি যে, পৃথিবীর যত সুখ গল্পটা প্রকাশের পর যার কখনোই ফোন করার কথা ছিল না এমন কয়েকজন অসময়ে ফোন করে আমার ভিতরে নাকি অনেক ভালোবাসা আছে এই তথ্যটা আমাকে জানিয়েছে। কিন্তু তাই বলে প্রেমিক পুরুষ? নাহ্, শব্দটা নিজেরই পছন্দ হলো না।

আম্মুর একটা স্বভাব হলো সব কিছু নাটকীয় করে তোলা। যখন সন্ধ্যায় তার নাটক শেষ হলো, তখন বললো, প্রেমিক মানে শুধু মেয়েদের সঙ্গে না। আমার নাকি ভবিষ্যতে সবার সঙ্গেই খুব ভালো সম্পর্ক থাকবে। সবাই নাকি আমাকে পছন্দ করবে, ভালোবাসবে। আমিও নাকি সবাইকে ভালোবাসবো। সেই হিসেবেই নাকি প্রেমিক পুরূষ উপাধিটা ব্যবহার করা হয়েছে।

আমার এই অদ্ভূত রাশিফল পাওয়া গেলেও বড় ভাইয়া আর আপুর রাশিফলে নাকি দেখা গেছে তাদের জীবনে হিউজ সাকসেস আছে। এই জিনিসটা নাকি আমার ক্ষেত্রে জ্যোতির্বিদ মহাশয় বলেননি। হুম, এইটা আমারও মনে হয়। যতই নেটওয়ার্কিং করি, ট্রু সাকসেস বলতে আজকের সমাজে যেইটা ধরা হয়, সেই বাড়ি-গাড়ি মনে হয় না আমার কোনোদিন হবে। যদিও আম্মু আশ্বাস দিলো যে, সবার সঙ্গে সুসম্পর্ক থাকাটা নাকি আরও বড় সাকসেস। তবে সে যাই হোক।

এরপরেও এরকটা পোর্শ চালাইতে মন চায়। 😦

One response

  1. Pingback: Why I Agree with the Astrologist Who Predicts I Won’t Make A Lot of Money | AIS Journal

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s